সোনারগাঁওয়ে ১৬ মাসের শিশুকে অপহরণ করার ৭ঘন্টা পর উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

দৈনিক মুক্ত বাংলাদেশ
Sunday, September 12, 2021 | September 12, 2021 WIB Last Updated 2021-09-13T06:26:09Z

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: 

সোনারগাঁওয়ে এক বাসার কাজের মেয়ে ১৬ মাসের  এক শিশুকে অপহরণ করে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।  এ ঘটনায় প্রায় ৭ঘন্টা পর অপহরণকারীসহ ওই শিশুকে উদ্ধার করেছে সোনারগাঁও থানা পুলিশ। 

রোববার রাত দেড়টায় মহাখালী ফ্লাইওভারে এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী শারমিনকে গ্রেপ্তার করে ও অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। 


জানা যায়, অপহৃত শিশু জবার মা উম্মে সালমা কর্মরত রয়েছেন নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজে। বাবা জহিরুল ইসলাম নারায়ণগঞ্জ আদালতের আইনজীবী। দুজনেই কর্মজীবী হওয়ার কারণে জবাকে দেখাশোনার জন্য ২৫-২৬ দিন আগে লালমনিরহাট থেকে শারমিন নামের এক কাজের মেয়েকে মোগরাপাড়ার ভাড়া বাসায় নিয়ে আসেন। রোববার বেলা সাড়ে ৩টার দিকে কাজের মেয়ে শারমিন কৌশলে জবাকে অপহরণ করে বাড়ি থেকে নিয়ে পালিয়ে যায়। জবাকে দীর্ঘ সময় দেখতে না পেয়ে বিষয়টি জবার মায়ের সন্দেহ হয়। তিনি বাসার আশপাশে জবাকে খুঁজে না পেয়ে জবার বাবাকে বিষয়টি জানান। পরে তারা জবাকে খোঁজাখুঁজি শুরু করেন। বিষয়টি তারা সোনারগাঁও থানা পুলিশকে জানান।


পুলিশসূত্রে জানা যায়, ৭ ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযানের পর মহাখালীর ফ্লাইওভারের নীচ থেকে অপহরণকারী শারমিন সহ ১৬ মাস বয়সী জবাকে উদ্ধার করা হয় । অপহরণকারী শারমিনের বাড়ি লালমনিরহাটে। তার মা রূপগঞ্জের তারাবো এলাকায় একটি ভাড়া বাসায় কাজ করতো৷ শারমিন এর আগে তেজগাঁও সাততলা বস্তিতে থাকতো। বস্তিতে গিয়ে অপহরণকারীর শারমিন সম্পর্কে তার অপরাধের চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। শারমিন ডান্ডি ইয়াবা গাঁজা নিয়মিত সেবন করে এবং খারাপ ছেলেদের সঙ্গে তার সখ্যতা। অনেক খোঁজাখুজির পর সেখানকার নাইটগার্ডের তথ্যমতে শারমিন কে তেজগাঁও-মহাখালী ফ্লাইওভারের নীচ থেকে  উদ্ধার করে পুলিশ।


সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) এস এম শফিকুল ইসলাম বলেন, অপহৃত শিশুকে ৭ ঘণ্টা চেষ্টার পর উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দেওয়া হয়েছে। অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

Comments
comments that appear entirely the responsibility of commentators as regulated by the ITE Law
  • সোনারগাঁওয়ে ১৬ মাসের শিশুকে অপহরণ করার ৭ঘন্টা পর উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

জনপ্রিয় সংবাদ

Advertisement