সোনারগাঁওয়ে পাল্টাপাল্টি হামলা বাড়িঘর ভাংচুর ও লুট আহত ৭

দৈনিক মুক্ত বাংলাদেশ
Tuesday, September 14, 2021 | September 14, 2021 WIB Last Updated 2021-09-14T12:21:14Z


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

সোনারগাঁওয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকায় আওয়ামীলীগ ও জাতীয় পার্টির দুই গ্রুপের সংঘর্ষে নারী ও শিশুসহ ৭জন আহত হয়েছে। এ সময় বাড়িঘর ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটেছে।


সোমবার  দুপুরে ও রাত সাড়ে ৯টার দিকে দুই দফা এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ব্যাপারে সোনারগাঁও থানায় পাল্টাপাল্টি মামলা হয়েছে।


সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর গ্রামের আওয়ামীলীগের সমর্থক সাবেক মেম্বার আব্দুল হালিম ও জাতীয় পার্টি নেতা মো. ছারোয়ার এবং মো. মোক্তার হোসেনের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায় ৭ বছর যাবত বিরোধ চলে আসছে। গত সোমবার বেলা সাড়ে ৩টার দিকে আব্দুল হালিম মেম্বার তার দলবল নিয়ে সোনারগাঁও উপজেলা পরিষদে যাওয়ার সময় জাতীয় পার্টি নেতা মো. ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার নেতৃত্বে ৪০-৪৫ জনে মিলে থানা রুটের উপজেলা খাদ্য গুদামের সামনে জাতীয় পার্টি নেতা মো. ছারোয়ার ও তার ভাগিনা শামীম রেজার নেতৃত্বে ৪০-৪৫ জনে মিলে নেতা আব্দুল হালিম মেম্বার, জসিমউদ্দিন ও নজরুলে হামলা চালিয়ে নীলা ফুলা জখম করে। এরই জের ধরে রাত সাড়ে ৯টার দিকে আব্দুল হালিম মেম্বারের নেতৃত্বে ৫০-৬০ জনে মিলে ধারালো রামদা, টেঁটা, জুঁইত্তা চাপাতি, লোহাররড ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাতের আধাঁরে জাতীয় পার্টি নেতা মো. ছারোয়ার এবং মো. মোক্তার হোসেনের বাড়িতে গিয়ে হামলা চালায়।


এ সময় বাড়িতে থাকা ৬টি সিসি ক্যামেরা, ২টি মোটরসাইকেল, বাড়ির বাউন্ডারীর মেইন গেট, ঘরের দরজা, জানালা ও আলমারী আসবাবপত্র ব্যাপকভাবে ভাংচুর করে নগদ ৮লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালকার লুটপাট করে নিয়ে যায়। এ সময় আব্দুল হালিম মেম্বারের লোকজনের হামলায় মো. ছারোয়ারের স্ত্রী সালমা আক্তার, মেয়ে সাদিয়া, মারিয়া ও মোক্তারের মেয়ে রিজিতাসহ উভয় গ্রুপের ৭জন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে সোনারগাঁও থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।


এদিকে গত সোমাবার দুপুরে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা আহত হালিম মেম্বারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে গিয়ে বলেন, এই হামলার ঘটনায় যেই জড়িত থাকুক না কেন, তাদের ছাড় দেয়া হবে না।


সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মো. হাফিজুর রহমান জানান, উভয় পক্ষে পাল্টাপাল্টি মামলা নেয়া হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Comments
comments that appear entirely the responsibility of commentators as regulated by the ITE Law
  • সোনারগাঁওয়ে পাল্টাপাল্টি হামলা বাড়িঘর ভাংচুর ও লুট আহত ৭

জনপ্রিয় সংবাদ

Advertisement