সোনারগাঁওয়ে গ্যাস সংযোগ বিষয়ে দেয়া ৭২ ঘন্টার আল্টিমেটাম নেতাদের মুখের বুলি

দৈনিক মুক্ত বাংলাদেশ
Tuesday, June 15, 2021 | June 15, 2021 WIB Last Updated 2021-07-10T11:18:02Z


মুক্ত
বাংলাদেশ রিপোর্টঃ 

সোনারগাঁও পৌরসভার বৈধ গ্রাহকদের বিচ্ছিন্ন করা গ্যাস সংযোগ লাইন পূণসংযোগ বিষয়ে নেতাদের দেয়া ৭২ ঘন্টার আল্টিমেটাম তাদের লোক দেখানো মুখের বুলি ছিল বলে মন্তব্য করেছেন সেদিন মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়া অনেক গ্রাহকরা। আজ পৌর এলাকায় গেলে একাধিক গ্রাহক প্রতিনিধির সাথে এমন মন্তব্য করেন। 


নাম প্রকাশে অনিচ্ছুক ওই গ্রাহকেরা অনেকটা ক্ষোভের সাথে জানান, গত ৫ জুন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন লিমিটেড পৌরসভার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার কাজ করতে গিয়ে বৈধ গ্রাহকদের সংযোগসহ বিচ্ছিন্ন করে দেন। এতে প্রচুর ভোগান্তিতে পরে পৌর এলাকার হাজার হাজার বৈধ গ্রাহক। ৫ দিন পর গত ১০ জুন কিছু গ্রাহক একত্রিত হয়ে মানববন্ধন করে। যাদের সাথে একাত্মতা প্রকাশ করেন পৌরসভার পরাজিত মেয়র এ্যাডভোকেট ফজলে রাব্বিসহ স্থানীয় কয়েকজন কর্মীও। 



মানববন্ধন ও বিক্ষোভের সময় বৈধ গ্রাহকদের কেটে দেয়া গ্যাস সংযোগ লাইন সংযোগ দিতে কর্তৃপক্ষকে ৭২ ঘন্টা আল্টিমেটাম দেন। নির্দিষ্ট সময়ে সংযোগ দেয়া না হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধের ঘোষণাও দেন। এ বিষয়ে প্রতিকার চেয়ে বিক্ষোভকারীরা সে দিন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি স্মারকলিপিও দেন। 


অথচ, আল্টিমেটামের এক সপ্তাহ পার হলেও এখনও গ্যাস সংযোগ নিয়ে সেদিন আল্টিমেটাম দেয়া কোন রাজনৈতিক নেতার হুদিস নেই। সাধারণ গ্রাহকদের দাবি, তারা সব জায়গাতেই নোংরা রাজনীতির শিকার। সেদিন মুলত যে নেতাকর্মীরা ৭২ ঘন্টার আল্টিমেটাম দিয়েছিল তারা তাদের স্বার্থেই আল্টিমেটাম দিয়েছিল বলে দাবি করেন।


এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের সাথে যোগাযোগ করতে ওনার মুঠোফোনে ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি। 

Comments
comments that appear entirely the responsibility of commentators as regulated by the ITE Law
  • সোনারগাঁওয়ে গ্যাস সংযোগ বিষয়ে দেয়া ৭২ ঘন্টার আল্টিমেটাম নেতাদের মুখের বুলি

জনপ্রিয় সংবাদ

Advertisement