রূপগঞ্জে হানজালা বাহিনীর তান্ডবে দুই পুলিশ সদস্য আহত

দৈনিক মুক্ত বাংলাদেশ
Saturday, May 29, 2021 | May 29, 2021 WIB Last Updated 2021-05-29T17:44:45Z



রূপগঞ্জ সংবাদদাতাঃ 

রূপগঞ্জে সাবেক ছাত্র নেতা হানজালা ও সফিউদ্দিন এবং তার সাঙ্গপাঙ্গের বিরুদ্ধে ফাঁড়ি ইনচার্জসহ এক ব্যবসায়ীকে দেখে নেয়ার হুমকীর অভিযোগ উঠেছে। এরআগে, ওই ছাত্রনেতা ব্যবসায়ীর কাছে চাদা চেয়ে না পাওয়ায় ওই ব্যবসায়ীর বিরুদ্ধে তার সাঙ্গপাঙ্গদের নিয়ে বিক্ষোভ করে। এসময় পুলিশ বিক্ষোবের কারণ জানতে চাইলে ছাত্রনেতার অনুসারীদের ছোড়া ইটপাটকেলে রিপন ও কবির নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়। শনিবার (২৯ মে)  বিকেলে রূপগঞ্জ উপজেলার ভুলতা পুলিশ ফাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ নাজিম উদ্দিন জানান, গত ২৫ মে স্থানীয় সন্ত্রাসী হিসেবে পরিচিত ও ভুলতা ইউনিয়নের এক সাবেক ছাত্র নেতা হানজালা ও সফিউদ্দিন স্থানীয় ব্যবসায়ী আফজাল হোসেন ভুইয়ার কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করে। ওই দাবিকৃত চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা ব্যবসায়ী আফজাল হোসেনকে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় ব্যবসায়ী আফজাল বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এদিকে, সাধারণ ডায়েরিটির তদন্ত করেন ভুলতা ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন। শনিবার বিকেলে আফজাল  হোসেন জীবনের নিরাপত্তা চাইতে ভুলতা ফাড়িতে ইন্সপেক্টর নাজিম উদ্দিনের কাছে যান। এ সময় সাবেক ওই  ছাত্র নেতা হানজালা ও তার বাহিনীর সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকার আফজাল হোসেনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় ভুলতা ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন হানজালা ও তাদের বাহিনীর কাছে বিক্ষোভ মিছিলের কারণ জানতে চাইলে হানজালা ও তার বাহিনীর সদস্যরা ভুলতা ফাঁড়ির ইনচার্জ ও ব্যবসায়ী আফজাল হোসেনকে দেখে নেয়ার হুমকি দেন। এক পর্যায় হানজালা ও তার বাহিনীর সদস্যরা ক্ষিপ্ত হয়ে ভুলতা ফাঁড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় ইটপাটকেলের আঘাতে রিপন ও কবির নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়। আহত পুলিশ সদস্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সাহেদ জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থার প্রস্তুতি  নেয়া হচ্ছে।     


Comments
comments that appear entirely the responsibility of commentators as regulated by the ITE Law
  • রূপগঞ্জে হানজালা বাহিনীর তান্ডবে দুই পুলিশ সদস্য আহত

জনপ্রিয় সংবাদ

Advertisement